A-A+

ফরেক্স কারেন্সি কো-রিলেশন

অক্টোবর 25, 2016 লাভজনক ট্রেডিং কৌশল লেখক 83116 দর্শকরা

আজ চীনের দালিয়ানে তিন দিনব্যাপী ‘ডব্লিইএফ অ্যানুয়েল মিটিং অব দ্য নিউ ফরেক্স কারেন্সি কো-রিলেশন চ্যাম্পিয়নস-২০১৯’ শুরু হবে, যা ডব্লিউইএফ সামার দাভোস নামেও পরিচিত। সম্মেলনের প্রতিপাদ্য হচ্ছে ‘লিডারশিপ ৪.০- সাকসিডিং ইন এ নিউ এরা অব গ্লোবালাইজেশন।’

একটি কার্যকর ফরেক্স শিক্ষা

৫. মানি ম্যানেজমেন্ট সম্পর্কে জানুন আমি কি বলতে চেষ্টা করছি একটি ছোট কিন্তু অবিচলিত মাসের মুনাফা একটা সময় পরে আপনার জন্য একটি বড় আয় তৈরি করতে পারেন. আপনি আপনার লোভ অনুসরণ কিন্তু যদি, আপনি আপনার টাকা হারানোর কিন্তু কিছুই করতে হবে.

নির্গুণ বলে, গুণীজনকে ফরেক্স কারেন্সি কো-রিলেশন ভীষণ পছন্দ ! মানুষের ভালোবাসার ক্ষমতায় মুগ্ধ মানুষের প্রতারণায় হই ঋদ্ধ মানুষের ঘৃণার উৎসে উৎসুক ! কম্পিউটার ভাইরাস বিরুদ্ধে সুরক্ষা প্রদান করে।

ফরেক্স কারেন্সি কো-রিলেশন

ইন্টারনেটে ট্রল করাটাই তাদের কাজ কিনা, এ প্রশ্নের উত্তর দেননি দিমিত্রি গারদিয়েভ, এই অভিযোগ অস্বীকারও করেননি তিনি।

ব্রেডি বিষয়টি নিয়ে আয়ারল্যান্ডের ক্যাথলিক চার্চে ফরেক্স কারেন্সি কো-রিলেশন প্রচারণা চালানোর চেষ্টা করছেন। বিশেষ ক্ষেত্রে gable ছাদ একটি মানসার্ড, তার বৈশিষ্ট্য - একটি ঢাল ভাঙ্গা লাইন।

সহজভাবে বলতে গেলে ক্রীষ্টমাসের ছুটী আর্থিক বাজারের অংশগ্রহণকারীদের প্রভাবিত করার সহায়ক হতে পারে না। এই কারণের জন্য বেশীরভাগ বিশ্লেষকরা আশা করেছিলেন যে EUR/USDমুদ্রাজুড়ি বরং 1.1685-1.1900-এর সংকীর্ণ পরিসরে নড়াচড়া করবে। প্রকৃতপক্ষে বলতে গেলে, এই চ্যানেল আরো সংকীর্ণ প্রতীয়মান হয়ে 1.1717-1.1862-এ শেষ করেছিল, যেখানে সপ্তাহের ওঠানামা 150 পয়েন্টের বেশী হয় নি। এইরূপে, এই সপ্তাহ কোন প্রকৃত ফলাফল দেখাতে পারে নিঃ এই মুদ্রাজুড়ি যেখান থেকে শুরু করেছিল মোটামুটি সেই 1.1750 অঞ্চলে শেষ করেছিল.

দড়ির শেষের দিকে একটি নির্দিষ্ট (নমনীয়) লুপটি বাঁধন করা উচিত (দেখুন, উদাহরণস্বরূপ, পৃষ্ঠা 20)। তারপর, এই লুপ ব্যবহার করে, আপনি একটি তথাকথিত বধির লুপ তৈরি করতে পারেন। (6) এন্টি এসিড কুয়াশা কর্মক্ষমতা। স্বাভাবিক অপারেশন চলাকালীন কোনও এসিড ধোঁয়া ব্যাটারি থেকে পালিয়ে যায় না।

দূভাগ্যক্রমে কখনও যদি আপনি আপনার বিনিয়োগ হারিয়ে ফেলেন, মানে আপনি লোকশানের সম্মূখীন হন, তাহলে আবার পুনরায় বিনিয়োগ করুন। ২০৩টি দেশের মধ্যে মাত্র ১০৭ টি দেশ তাদের অর্থ লোকাল ব্যাংকে উইথড্রো করতে পারে। তার মানে বাকি ৯৬টি দেশ থেকে অ্যাকাউন্ট ওপেন করতে পারলেও গ্রাহকরা লিমিটেড বা কোন ভ্যারিফাইড অ্যাকাউন্ট পাচ্ছেন না। প্রকৃতপক্ষে এসব ক্ষেত্রে কান্ট্রি ইনডেক্স ছাড়া আর তেমন কিছুই নেই। এখনকার মতই ইউএস অ্যাকাউন্ট (মাস্টার কার্ড / পেওনিয়ারের মতো) ভ্যারিফাইড মাস্টার কার্ড লাগবেই। তাই টাকা উইথড্রো করতে গেলে সেই একই পদ্ধতি অনুসরন করতে হবে যা এখন আমাদের ফ্রিল্যান্সাররা করছে পেওনিয়ার বা অন্যান্য মাস্টার কার্ড দিয়ে। পেপ্যালের সেবার ধরণ ও পরিধি দেশভেদে যেহেতু ভিন্ন হয় তাই তার ব্যাংকিং কালচার, স্যোশিও ইকোনমি ভিন্ন ধরণের হয়ে থাকে।

আরো একটি গিঁট আছে সক্রিয়, এটা আরো নির্ভরযোগ্য।

XM MT4 মাল্টিটার্মিনাল

অধ্যাপক বললেন, “যোগ্য ছেলেই বটে। তার যে-লাইনের বিদ্যে সেটাকে শেষ পর্যন্ত চালান করতে মালমসলা কম লাগবে না।” সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএসইসির কমিশনার, ঊর্ধ্বতন কর্মকর্তা, ঢাকা স্টক এক্সচেঞ্জ,ডিএসই’র চেয়ারম্যান, দুই স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালকসহ ফরেক্স কারেন্সি কো-রিলেশন ঊর্ধ্বতন কর্মকর্তা, বিআইসিএম, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংক অ্যাসোসিয়েশন,বিএমবিএ, ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন,ডিবিএ, সিএফএ সোসাইটি এর সভাপতিসহ অন্যান্যা প্রতিনিধি এবং বাজার সংশ্লিষ্ট বিভিন্ন সিকিউরিটিজ হাউজ,মার্চেন্ট ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

তৈরি করুন যাতে একনি নতুন স্বয়ংক্রিয় ক্লোজ করা নিয়ম নির্দিষ্ট করা যায়, অথবা ২ সতীশচন্দ্র মিত্র, যশোহর-খুল্নার ইতিহাস, ১ম খ- (কলকাতা : দাশগুপ্ত অ্যান্ড কোম্পানী প্রা. লি., ফরেক্স কারেন্সি কো-রিলেশন ১৯৬৩), পৃ. ২৫৯।